Blogroll

লুফে নিন Acronis True Image Home 2012


এর আগে Acronis True Image Home 2011 নিয়ে এই ব্লগে লিখেছিলাম। এই শিরোনামে “Acronis true image home 2011 ব্যবহার করে কয়েক মিনিটের মধ্যে উইন্ডোজ ইন্সটল” আমি বেশ উপভোগ করি Acronis True Image ব্যবহার করে। কেন জানেন, সেই যে কবে Acronis True Image এর ডিস্ক তৈরি করে আমার উইন্ডোজ ব্যাকআপ করে রেখেছি, প্রয়োজনে মাত্র কয়েক মিনিটের মধ্যে ব্যাকআপ উইন্ডোজ কে রিষ্টোর করে ফেলি। আমাকে আর ঘন ঘন সেটআপ দিতে হয় না। আমি বেশ তৃপ্ত। আরও বলে রাখি, শধু একটি অপারেটিং সিস্টেম ব্যাকআপ করিনি, উইন্ডোজ এক্সপি ও উইন্ডোজ ৭ ব্যাকআপ করে রেখে যখন যেটা মনে করি,তখন সেটা রিষ্টোর করে ফেলি। একি সাথে ফরম্যাট ও সেটআপ। দারুন জিনিস। সময় বেচে যায়। আপনারাও ব্যবহার করতে পারেন।
ইতিমধ্যে Acronis True Image Home 2012 এসে গেছে। তাই আপনাদের কাছে নতুন করে এর ডাউনলোড লিংক ও সিরিয়াল সহ শেয়ার করার জন্য এলাম। ডাউনলোড করুন Acronis True Image Home 2012 নিচে প্রদত্ত লিংক থেকে-
ডাউনলোড লিংক= part-1 
http://www.mediafire.com/?dxx1u9c4jv66ffc

ডাউনলোড লিংক= part-2
 http://www.mediafire.com/?nhqkznhpieyyua0
সিরিয়াল কি = এখান থেকে।
Acronis True Image Home 2012 ডাউনলোড করার পর কি করতে হবে তা আমার আগের লেখার লিংক  http://sopnerdin.blogspot.com/2011/05/acronis-true-image-home-2011.html  থেকে চিত্র সহ টিউটেরিয়ালের মত পাবেন। ব্যবহার বিধি একি রকম। যারা Acronis True Image Home 2012 নিয়ে ভাবছেন তাদের ভাবনা কমিয়ে দিলাম। উপভোগ করুন। ধন্যবাদ সহ-
মোঃ জাকির হোসেন
১৯.১০২০১১
আমার যত লেখা পিসি হেল্পলাইন বিডিতে পাবেন। 
These icons link to social bookmarking sites where readers can share and discover new web pages.
  • Digg
  • Sphinn
  • del.icio.us
  • Facebook
  • Mixx
  • Google
  • Furl
  • Reddit
  • Spurl
  • StumbleUpon
  • Technorati

Leave a comment

Admaya